মেসি-রোনালদোকে একই দলে দেখা যাচ্ছে না শিগগিরই

মেসি-রোনালদোকে একই দলে দেখা যাচ্ছে না শিগগিরই

ক্রিশ্চিয়ানো রোনালদো দল ছাড়ছেন, এমন গুঞ্জন বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল ইউরোপীয় সংবাদ মাধ্যমে। শোনা যাচ্ছিল পিএসজিও নাকি লিওনেল মেসি, নেইমার, আর কিলিয়ান এমবাপের সঙ্গে তাকে দলে ভিড়িয়ে তারার হাট বসাতে চাইছে ক্লাবে। তবে সেই গুঞ্জনে গতকাল রীতিমতো পানিই ঢেলে দিয়েছেন জুভেন্তাস কোচ ম্যাসিমিলানো অ্যালেগ্রি। জানিয়ে দিয়েছেন, দল ছাড়ছেন না রোনালদো।

জুভেন্তাসে সুখ মিলছে না। সুখের পায়রা খুঁজতে তাই তিনি পাড়ি জমাবেন অন্য কোনো ক্লাবে। রোনালদোকে নিয়ে গুঞ্জনটা ছিল এমনই। তবে জুভেন্তাস কোচ জানালেন, তেমন কোনো সমস্যা কখনোই হয়নি দলটির কিংবা রোনালদোরও।

 

ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে অ্যালেগ্রি বলেছেন, ‘রোনালদো আমাকে বলেছে যে সে জুভেন্তাসেই থাকছে। সে ক্লাব ছাড়ছে না, আর এখানে কোনো সমস্যাই ছিল না তার, এখনো নেই। সে এখন অনুশীলনে পূর্ণ মনোযোগ দিচ্ছে।’

এরপর ইউরোপীয় দলবদল বিশেষজ্ঞ ফ্যাব্রিজিও রোমানো জানান, রোনালদোকে দলে ভেড়ানোর কথা কখনোই ভাবেনি পিএসজি। এর ফলে ফুটবলপ্রেমীদের লিওনেল মেসি আর ক্রিশ্চিয়ানো রোনালদোর একই দলে খেলার স্বপ্ন বাস্তবে রূপ নিচ্ছে না এখনই।

তবে দূর ভবিষ্যতে এমন কিছু বাস্তবে রূপ নিলেও নিতে পারে। বছরের শুরুতে যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের দল ইন্টার মিয়ামির মালিক ডেভিড বেকহ্যাম আশা জাগিয়েছিলেন তেমন কিছুর। বলেছিলেন, তার দল সেরা খেলোয়াড়দের ক্লাবে ভেড়ানোর পরিকল্পনা করছে। উল্লেখ করেছিলেন মেসি-রোনালদোকে একসঙ্গে দলে ভেড়ানোর কথাও।

এর অনেক আগেই লিওনেল মেসি জানিয়েছিলেন, ক্যারিয়ারের শেষ কিছু সময় যুক্তরাষ্ট্রে কাটাতে চান তিনি। এরপর বেকহ্যামের এমন উক্তি বড় গুঞ্জনই জন্ম দিয়েছিল। তবে এই গুঞ্জন শেষমেশ সত্যি হবে কিনা, তার উত্তর পেতে অপেক্ষা করতে হবে আরও কিছু সময়।

আপনি আরও পড়তে পারেন